Thief Guard Apk Android এর জন্য ডাউনলোড করুন

Thief Guard Apk Android এর জন্য ডাউনলোড করুন সুরক্ষা একটি নতুন বিস্ময়কর অ্যাপ্লিকেশন বিকাশিত এবং প্রবর্তিত এবং অ্যান্ড্রয়েড বিকাশকারীদের দ্বারা পরিচিত যা থিফ গার্ড অ্যাপ্ক। অ্যাপের আপডেট হওয়া সংস্করণ ইনস্টল করা কেবল সুরক্ষা দেয় না। তবে এটি আরও বিস্তৃত বিকল্পগুলির মধ্যে রয়েছে জিপিএস ট্র্যাকিং, ইন্ট্রুডার সেলফি এবং আরও অনেক কিছু।

যদিও প্রচুর পরিমাণে অ্যান্টি-ভাইরাস অ্যাপ্লিকেশন রয়েছে যা সুরক্ষার কারণে তৈরি হয়েছিল। এমনকি তাদের বেশিরভাগই কোনও সাবস্ক্রিপশন ছাড়াই দক্ষতার সাথে কাজ করছেন। তবে যখন এটি অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির ক্ষেত্রে আসে যা ট্র্যাকিং,

ইন্ট্রুডার সেলফি, শাটডাউন এড়ানো ইত্যাদি সরবরাহ করতে পারে. may থিফ গার্ড আপ্প Thief Guard app Free code থিপ গাড Thief Guard app download Thief Guard MOD apk

Thief Guard Apk

ডাউনলোড Thief Guard Apk

তারপরে এই অ্যাপ্লিকেশনগুলি অকেজো এবং অর্থহীন হয়ে পড়ে। তাই ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্য এবং তাদের উদ্বেগকে কেন্দ্র করে বিশেষজ্ঞরা এই নতুন চোর গার্ড অ্যাপটি গঠন করেন। এটি কেবল মোবাইল ব্যবহারকারীদের জন্য সুরক্ষা সরবরাহ করবে না এটি চুরি সম্পর্কিত সম্পূর্ণ সুরক্ষাও সরবরাহ করে।

আগে অনেকগুলি বিভিন্ন অ্যাপ্লিকেশন বিকাশ করা হয়েছিল চুরির সমস্যাটিকে কেন্দ্র করে। এমনকি গুগল আমার এই বিকল্পটি যুক্ত করেছে। সুতরাং যে কেউ তার স্মার্টফোনটি চুরি করে তাকে অবশ্যই একটি সম্পূর্ণ জিপিএস ট্র্যাকিং বিকল্পের প্রস্তাব দিয়ে সতর্ক হতে হবে।

এই সমস্ত বিকল্প থাকার পরে, মোবাইল ব্যবহারকারীরা এখনও তাদের স্মার্টফোনটি পুনরুদ্ধার করতে অক্ষম। কারণ এই সমস্ত অপশন সম্পূর্ণ ইন্টারনেট-ভিত্তিক। এর অর্থ যদি কোনও ব্যক্তি স্মার্টফোন চুরি করে এবং কখনও ইন্টারনেট সংযোগ ব্যবহার না করে।

তারপরে যে ব্যক্তি এই সমস্ত বিকল্পগুলি সক্রিয় করেছে সে কখনই সঠিক তথ্য অর্জন করতে সক্ষম হবে না। ত্রুটিগুলি এবং ব্যবহারকারীর উদ্বেগ বিবেচনা করে। বিশেষজ্ঞরা এই নতুন চোর গার্ড অ্যাপ নিয়ে এসেছেন। যে কোনও অ্যান্ড্রয়েড স্মার্টফোনের ভিতরে ডাউনলোড এবং ইনস্টল করতে নিখরচায়।

বর্তমানে, অ্যাপ্লিকেশনটি খালি বাংলাদেশী অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য কাজ করে। এবং সংস্থাটির মূল ফ্র্যাঞ্চাইজিটি বাংলাদেশে অবস্থিত। সুতরাং যারা বাংলাদেশের অন্তর্ভুক্ত তারা বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে পারেন। চোর গার্ড বিডির আপডেট সংস্করণটি ডাউনলোড করে।

Thief guard app thief guard app download thief guard app download bangladesh thief guard app apk thief guard app mod apk thief guard app 3rd eye thief guard app code thief guard app third eye thief guard app for iphone thief guard app activation code free mobile thief guard app

Thief Guard Apk অ্যাপ্কি সম্পর্কে আরও

সুতরাং অ্যাপ্লিকেশনটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের ফোকাস করে একটি অনলাইন প্লাস অফলাইন সুরক্ষা সরঞ্জাম। এই সরঞ্জামটির মূল লক্ষ্য ছিল সুরক্ষা ব্যবস্থা দেওয়া যা ব্যবহারকারীদের মোবাইল চুরি করা থেকে সহায়তা করে। তদুপরি, এটি ডেটা চুরির ক্ষেত্রে সম্পূর্ণ প্রুফ সুরক্ষাও সরবরাহ করে।

মূল কী বৈশিষ্ট্যগুলি অ্যাপ্লিকেশনটির অভ্যন্তরে পৌঁছানো যায়। ইন্ট্রুডার সেলফি, স্টপ শাটডাউন, স্টপ পিসি কানেকশন, প্যাকেট চুরি, সাইলেন্ট ক্যামেরা, রিং সেটআপ, জিপিএস সেটআপ, মুভমেন্ট সতর্কতা, আনপ্লাগ চার্জ অলটার, লোকেশন ট্র্যাকার, সিমকার্ড সুরক্ষা এবং লক ডিভাইস অন্তর্ভুক্ত রয়েছে।

Thief Guard Apk এর বিশদ

নাম Thief Guard Apk
সংস্করণ v1.1.5
আয়তন 15.09 মেগাবাইট
বিকাশকারী Thief Guard Apk
প্যাকেজ নাম com.punon.thiefguard
মূল্য বিনামূল্যে
প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড 6.0 এবং প্লাস

যদিও এখানে প্রতিটি বৈশিষ্ট্য বিশদভাবে বলা সম্ভব নয়। তবে ব্যবহারকারীর সহায়তা এবং তাদের অনুরোধ বিবেচনা করে আমরা চোর গার্ড বিডি এপকের কয়েকটি মূল বৈশিষ্ট্য ব্যাখ্যা করব। সেলফি ইন্ট্রুডার বৈশিষ্ট্যটি অনুপ্রবেশকারীদের নীরব চিত্র নেবে যারা ব্যবহারকারী ফোনে অ্যাক্সেস করার চেষ্টা করে।

পরে সেই অনুপ্রবেশকারীটির সেলফি কোনও ইমেল ঠিকানার মাধ্যমে ব্যবহারকারীর কাছে প্রেরণ করা হবে। স্টপ শাটডাউন অপশনটিও অ্যাক্সেসযোগ্য যা ব্যবহারকারী কমান্ড থেকে পুনরায় সেট না করা পর্যন্ত শাটডাউন মোডটিকে অস্বীকার করবে। অবস্থান ট্র্যাকার পুরো ট্র্যাকিংয়ের ইতিহাস সরবরাহ করবে।

মুভমেন্ট অলটার প্লাস সিম সিকিউরিটি মানে অ্যাপ্লিকেশনটি সর্বদা ইমেলের মাধ্যমে পূর্ণ চলনের ইতিহাস প্রেরণ করবে। প্লাস যদি চোর চিন্তা না করে আসল সিমটি সরিয়ে দেয়। কারণ চোর গার্ড ডাউনলোড একই ইমেলের মাধ্যমে নতুন সিম সম্পর্কিত স্বয়ংক্রিয়ভাবে সম্পূর্ণ তথ্য প্রেরণ করবে।

Thief Guard Apk কিভাবে রেজিস্ট্রেশন করবেন | Thief Guard App Active

Thief Guard App Active | Thief Guard App কিভাবে রেজিস্ট্রেশন করবেন thief guard app active thiefguardactive, thiefguard, app,

SETANTA SPORTS 2 LIVE IP TV

Thief Guard অ্যাপ্লিকেশনটির মূল বৈশিষ্ট্য

  • ফ্রি এপিকে সংস্করণটি এখান থেকে বিনামূল্যে ডাউনলোড করা যায়।
  • অ্যাপ্লিকেশন ইনস্টল করা বিভিন্ন সুরক্ষা ব্যবস্থা দেয়।
  • যা মোবাইল ব্যবহারকারীদের তাদের স্মার্টফোন পুনরুদ্ধারে সহায়তা করতে পারে।
  • যদি কোনও অচেনা ব্যক্তি স্মার্টফোনটি চুরি করে।
  • APK ফাইলটির ফ্রি সংস্করণ ডাউনলোড করা যায়।
  • কিছু প্রাথমিক বৈশিষ্ট্য বিনামূল্যে ব্যবহারের জন্য অ্যাক্সেসযোগ্য।
  • তবে যারা আরও সরতে ইচ্ছুক তাদের অবশ্যই প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনতে হবে।
  • কোনও তৃতীয় পক্ষের বিজ্ঞাপন অনুমোদিত নয়।
  • অ্যাপটির ইউআই মোবাইল বান্ধব।

Features of Thief Guard Apk

এই অ্যাপ্লিকেশনে অনেকগুলো ফিচার রয়েছে সবগুলো ফিচার নিয়ে বলতে গেলে অনেক সময় প্রয়োজন তাই আজকে আমি আপনাদের এই অ্যাপ্লিকেশনের সবচেয়ে ভালো ফিচার গুলো এবং জনপ্রিয় ফিচারগুলো আপনাদের জানাবো।

চুরের সেলফি তুলার অপশন।

এই অ্যাপ্লিকেশনটিতে এমন একটি ফিচার ব্যবহার করা হয়েছে যে চুর আপনার ফোন চুরি করার পর আপনার ফোনের লক অর্থাৎ পেটান বা পিন প্রবেশ করালে সাথে সাথে সে চুরের ছবি তুলে নেবে এবং তার লোকেশন সহ আপনার জি-মেইল অ্যাকাউন্টে এ সকল তথ্য পাঠিয়ে দিবে।
তবে চুরের সঠিক লোকেশন জানতে হলে আপনাকে অবশ্যই আপনার জিপিএস অথবা লোকেশন সিস্টেম রয়েছে সেই সিস্টেম চালু রাখতে হবে। এভাবে খুব সহজেই আপনি আপনার স্মার্টফোনটিকে সুরক্ষা রাখতে পারেন এবং খুঁজে বের করতে পারেন।

মোবাইল বন্ধ করা নিয়ন্ত্রন।

আপনার অনুমতি ছাড়া আপনার স্মার্টফোনটিকে কেউ বন্ধ করতে পারবে না। হ্যাঁ বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনাকে সেই ফেসিলিটি প্রোভাইড করে। অর্থাৎ কেউ যদি আপনার স্মার্টফোনটিকে বন্ধ করার চেষ্টা করে তবে সেই ব্যক্তি চাইলেও আপনার ফোনটি বন্ধ করতে পারবে না, যতক্ষন না আপনি তাকে অনুমতি দিচ্ছেন।  প্রোগ্রামটি আপনার ফোনকে এবং আপনার ফোনের ডাটা সংরক্ষণ করতে সহায়তা করে।

কম্পিউটারে মোবাইল কানেকশন বন্ধ নিয়ন্ত্রন।

স্মার্ট ফোন চুরি হওয়ার পর স্মার্টফোনটি রিস্টার্ট বা ফ্ল্যাশ করার জন্য স্মার্টফোনটিকে কম্পিউটারের সাথে তারের মাধ্যমে কানেক্ট করতে হয়। এই অ্যাপ্লিকেশন   আপনার অনুমতি ছাড়া কখনোই কোন কম্পিউটারে কানেক্ট হবে না। যদি কেউ জোর পূর্বক কম্পিউটারে ক্যাবলের মাধ্যমে সংযুক্ত করার চেষ্টা করে তবে সাথে সাথে অ্যালার্ম বেজে উঠবে। এতে করে আপনার ফোন চুরি হওয়ার হাত থেকে রক্ষা হবে, এবং আপনার ফোনের সকল ডাটা সুরক্ষিত থাকবে।

পকেট ফোন সুরক্ষা।

আমাদের বেশির ভাগ সময় স্মার্টফোনটি আমাদের পকেটে রাখি তাই Thief Guard আমাদের জন্য এমন একটি প্রোগ্রাম তৈরি করেছে যে প্রোগ্রাম আপনার ফোনটি যখন পকেট থেকে বের করবেন তখন আপনার বিকল্প আর একটি নাম্বারে সাথে সাথে এসএমএস চলে যাবে। এবং এটি আপনাকে এলাম বাজিয়ে সতর্ক করবে।

সাইলেন্ট ক্যামেরা নিয়ন্ত্রন।

Thief Guard এর আরেকটি সুবিধা হল  আপনার ফোনটি চুরি হয়ে যাওয়ার পর আপনি চাইলে যেকোন ডিভাইস দিয়ে  একটি সিম্পল এসএমএস পাঠিয়ে আপনার ফোনের সামনের ক্যামেরা এবং পিছনের ক্যামেরা নিয়ন্ত্রণ করতে পারবেন। এটি ব্যবহার করে আপনি চাইলে খুব সহজেই চুরের ছবি বা আশেপাশের ছবি দেখতে পারবেন এবং ছবি তুলে সংগ্রহ করতে পারবেন।

ফোন স্থানান্তর অ্যালার্ট।

এই প্রোগ্রামটি আপনার ফোন যখন কোন একটা নির্দিষ্ট জায়গায় রেখে দিবেন তখন যদি কোন ব্যক্তি আপনার ফোনটি সেই জায়গা থেকে সরিয়ে অন্য কোথাও নেওয়ার চেষ্টা করে তখন এই প্রোগ্রামটি সাথে সাথে আপনার ফোনকে সংকেত করবে অর্থাৎ রিং বেজে উঠবে।

চার্জার ফোন থেকে আনপ্লাগ করলে এলার্ট।

আমরা সাধারণত আমাদের ফোনটি চার্জ দিয়ে বিভিন্ন জায়গায় চলে যায়। তখন অন্য কেউ আমাদের  চার্জার আনপ্লাগ  করে দেয়  তাই এই বিষয়টি বিবেচনা করেই এই প্রোগ্রামটি তৈরি করা। এই প্রোগ্রামটি যখনই আপনার চার্জার থেকে আপনার ফোনটি আনলক করা হবে তখনই সাথে সাথে আপনাকে এলার্ট করবে অর্থাৎ এর মাধ্যমে সতর্ক করবে।

Thief Guard Apk  লোকেশন ট্র্যাক।

এই অপশনটি আমার কাছে অনেক ভালো লেগেছে কারণ এই অপশনটির সেট করে রাখলে যদি কেউ আপনার ফোনটি চুরি করে নিয়ে যায় বা হারিয়ে যায় সে ক্ষেত্রে খুব সহজেই আপনি আপনার ফোনটি ট্র্যাক করতে পারবেন।
এই অ্যাপ্লিকেশনটিতে নিবন্ধন করার নাম্বার টি ব্যবহার করে প্রতি 30 মিনিট অন্তর অন্তর একটি করে এসএমএস এর মাধ্যমে হারিয়ে যাওয়া মোবাইলটি বর্তমান অবস্থা জানতে পারবেন।
তাছাড়াও সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি টির  যে টিম রয়েছে তাদের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার স্মার্টফোনের সকল ইনফরমেশন জানতে পারবেন।

সিমকার্ড সুরক্ষা অপশন।

আমাদের স্মার্টফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আমাদের সিম কার্ড। আর এই সিম কার্ড ব্যবহার করে অনেক ইলিগ্যাল কাজ হয়ে থাকে। তাই আমরা চাই আমাদের সিম কার্ডটির সুরক্ষা থাকোক। এই অপশনটি আপনার সিম কার্ডের ফুল সিকিউরিটি দেবে। অ্যাপ্লিকেশনে আপনার বিকল্প ফোন নাম্বারটি ধারা আপনি আপনার ফোনটি লক করে দিতে পারবেন এবং এসএমএস প্রেরণ করে আপনার সিমটি ব্লক করতে পারবেন। আপনি চাইলে আপনার আপনার সিমের সকল কন্টাক্ট নাম্বার এবং তথ্যগুলো অন্য জিমেইল আইডিতে প্রেরণ করতে পারবেন। এই অপশনটি তখনই কাজ করবে যখন আপনার লোকেশন অন করা থাকবে।

ডিভাইস ব্লক করা অপশন।

এটিই হচ্ছে এই অ্যাপ্লিকেশনে সর্বশেষ সিস্টেম আপনার ফোনটি যদি কোনভাবেই ফিরে না পান তবে আপনি চাইলে আপনার ফোনটি লক করে দিতে পারবেন।  আপনি চাইলে এডমিনদের সাথে কথা বলে আপনার ডিভাইসের পাসওয়ার্ড পিন এবং পেটান না সেট করে থাকেন তবে ডিভাইস টি আনলক করতে পারবেন এবং আপনি চাইলেই ডিভাইসটিকে লক করে দিতে পারবেন।

Thief Guard অ্যাপ্লিকেশন এর স্ক্রিনশট

Thief Guard Apps

কিভাবে Thief Guard Apk ডাউনলোড করবেন

আমরা যখন APK ফাইলের আপডেট হওয়া সংস্করণটি ডাউনলোড করার কথা বলি। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা আমাদের ওয়েবসাইটে বিশ্বাস করতে পারে কারণ আমরা কেবলমাত্র খাঁটি এবং আসল অ্যাপ্লিকেশন সরবরাহ করি। ব্যবহারকারী সঠিক পণ্য নিয়ে বিনোদন পাবেন তা নিশ্চিত করার জন্য।

আমরা একটি বিশেষজ্ঞ দল নিয়োগ করেছি যারা কেবল ফাইলগুলি পরীক্ষা করে না। তবে তারা এটিও নিশ্চিত করে যে ইনস্টল করা অ্যাপটি কার্যকর এবং ম্যালওয়ার মুক্ত। চোর গার্ড অ্যান্ড্রয়েডের আপডেট হওয়া সংস্করণটি ডাউনলোড করার জন্য দয়া করে নীচের লিঙ্কটিতে ক্লিক করুন।

কীভাবে Thief Guard Apk ইনস্টল করবেন এবং Apk ব্যবহার করবেন

পরবর্তী পর্যায়ে ডাউনলোডের পরে ইনস্টলেশন ও ব্যবহার প্রক্রিয়া। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের অবশ্যই উল্লিখিত পদক্ষেপগুলি সাবধানতার সাথে অনুসরণ করতে হবে।

  • প্রথমে Apk ফাইলের আপডেট হওয়া সংস্করণটি ডাউনলোড করুন।
  • তারপরে এটি ক্লাসিক পদ্ধতি ব্যবহার করে স্মার্টফোনের অভ্যন্তরে ইনস্টল করুন।
  • ইনস্টলেশন শেষ হয়ে গেলে, মোবাইল মেনুতে যান এবং অ্যাপ্লিকেশনটি চালু করুন।
  • এখন একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং সঠিক তথ্য এম্বেড করুন।
  • নিবন্ধকরণের পরে, ড্যাশবোর্ডে লগ ইন করুন এবং মূল বৈশিষ্ট্যগুলি সক্ষম করুন।
  • যা আপনি স্মার্টফোনের ভিতরে সক্ষম করতে ইচ্ছুক।
  • এবং এটি সম্পন্ন হয়েছে।

বিকাশকারীদের ইতিমধ্যে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সুরক্ষা সরঞ্জাম কাঠামো আছে। এবং এগুলি কিছু আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যায়। যারা এই সরঞ্জামগুলি অন্বেষণে আগ্রহী তাদের অবশ্যই উল্লিখিত লিঙ্কগুলি ভিজিট করতে হবে। কোনটি

উপসংহার

এখন অবধি এটি মোবাইল ব্যবহারকারীদের জন্য আমরা দেওয়া সেরা এবং সবচেয়ে সুরক্ষিত অ্যান্ড্রয়েড অ্যাপ। আপনি আগ্রহী এবং ইনস্টল করার জন্য প্রস্তুত হলে। এই পৃষ্ঠা থেকে চোর গার্ড অ্যাপকে ডাউনলোড করার চেয়ে এবং কোনও বাধা ছাড়াই চূড়ান্ত বৈশিষ্ট্যগুলি উপভোগ করুন।

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.