টেলিটক সিমের ইন্টারনেট প্যাকেজ দেখার নিয়ম 2022

আমাদের ওয়েবসাইট থেকে Teletalk Internet Package দেখার নিয়ম জেনে নিন। আজকে আপনাদের জন্য টেলিটক প্যাকেজ কেনার নিয়ম এবং টেলিটক প্যাকেজ দেখার নিয়ম সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা করব। আপনারা অনেকেই আছেন যাদের টেলিটক সিম রয়েছে। কিন্তু অনেক সময় আপনারা টেলিটক সিম নিয়মিত ব্যবহার করেন না বলে এ সকল সিমের ইন্টারনেট প্যাকেজ কেনা এবং প্যাকেজ দেখার নিয়ম আপনারা জানেন না। তাই আজকে আপনারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে টেলিটক ইন্টারনেট প্যাকেজ দেখার নিয়ম দেখে নিন Teletalk Internet Package।

Teletalk Internet Package

Teletalk Sim অপারেটর বাংলাদেশ সরকারের একটি সিম অপারেটর। বাংলাদেশের সরকারের সকলকে সরকারের সিম ব্যবহার করতে উদ্বুদ্ধ করার জন্য ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে প্রদান করেন। ধরুন আপনি যদি কোনভাবে একটি সিম পেয়ে যান এবং সেই সিম ব্যবহার করতে চান তাহলে আপনাকে টেলিটক সিমের ইন্টারনেট প্যাকেজ দেখার নিয়ম জানতে হবে্ ইন্টারনেট প্যাকেজ কেনার নিয়ম জানতে হবে এবং টেলিটক সিমের অন্যান্য বিষয়গুলোর চেক করার কোড জানতে হবে।

আবার বাংলাদেশের যত ধরনের চাকরির নিয়োগ পরীক্ষা হয় ততো ধরনের নিয়োগ পরীক্ষা দেই আবেদন ফি এর পেমেন্ট টেলিটক সিমের মাধ্যমে করা হয়। তাছাড়া টেলিটক সিমের ইন্টারনেট প্যাকেজের দাম কম হওয়ায় জনগণ এটি ব্যবহার করে। কিন্তু টেলিটক সিমের একটি সমস্যা রয়েছে। পর্যাপ্ত পরিমাণে নেটওয়ার্কের সুবিধা না থাকার কারণে জনগণ এই সিমটি অনেক সময় ব্যবহার না করে বন্ধ অবস্থায় ফেলে রাখে।

আপনার যদি টেলিটক সিম বন্ধ অবস্থায় থাকে এবং আপনি যদি সেই সিম চালু করে পুনরায় ব্যবহার শুরু করেন তাহলে দেখবেন যে বিভিন্ন ধরনের অফার আপনি পাচ্ছেন। তার মধ্যে ইন্টারনেট অফার অন্যতম। টেলিটক সিমে ইন্টারনেট অফার কিনে ইন্টারনেট প্যাকেজ দেখার নিয়ম অনেকেই জানেন না। আপনি যদি ইন্টারনেট প্যাকেজ কিনে থাকেন তাহলে আজকে কিভাবে সেই ইন্টারনেট প্যাকেজ দেখতে হয় তা দেখে নিন আমাদের ওয়েবসাইটের এই পোষ্টের মাধ্যমে।

প্রথমে আমরা আপনাদের টেলিটক প্যাকেজ কিভাবে কিনতে হয় তার সম্পর্কে একটু আলোচনা করব। আপনারা যদি টেলিটক প্যাকেজ কিনতে চান তাহলে আপনাদের ফোনের ডায়াল অপশনে গিয়ে *১১১#ডায়াল করতে হবে। তারপরে আপনাদের সামনে বিভিন্ন ধরনের অপশন চলে আসবে।

তার মধ্যে আপনার সিমের জন্য স্পেশাল অফার অথবা মিনিট অফার গ্রহণ করতে পারেন। তাছাড়া আপনার সিমটি বর্ণমালা না শতবর্ষ এর আওতায় পড়ে তার ওপরে নির্ভর করে আপনার সিমে টেলিটক ইন্টারনেট অফার প্রদান করা হয়ে থাকে। আপনি উপরের উল্লেখিত নাম্বার ডায়াল করে টেলিটক প্যাকেজ কিনতে পারবেন।

ইন্টারনেট প্যাকেজ তো কেনা হয়ে গেল। এখন আপনাদের টেলিটক প্যাকেজ চেক করার নিয়ম দেখতে হবে। টেলিটক প্যাকেজ দেখার জন্য আলাদা কোন কোড আপনাকে ডায়াল করতে হবে না। আপনার টেলিটক সিমে কতটুকু প্যাকেজ আছে তা একটি নির্দিষ্ট নাম্বার ডায়াল করলে আপনারা খুব সহজেই টেলিটক প্যাকেজ দেখতে পারবেন।

টেলিটক প্যাকেজ দেখার নিয়ম জানতে হলে আপনাকে আপনার ফোনের ডায়াল অপশনে যেতে হবে। টেলিটক প্যাকেজ দেখার জন্য আপনাকে আপনার ফোনের ডায়াল অপশনে *১৫২# ডায়াল করতে হবে। অর্থাৎ আপনি যে নাম্বার ডায়াল করে ব্যালেন্স চেক করেন সেই নাম্বারে ডায়াল করতে হবে। এতে ডায়াল করলে আপনাদের ফোনে কত টাকা ব্যালেন্স আছে তা দেখাবে।

ব্যালান্স দেখানোর পরে আপনাদের ফোনে একটি এসএমএস চলে আসবে এক মিনিটের ভেতরেই। সেই এসএমএস এর মাধ্যমে আপনার টেলিটক প্যাকেজ দেখিয়ে দেওয়া হবে। তবে যদি আপনার টেলিটক প্যাকেজ কেনা থাকে আগে থেকেই তবেই দেখাবে এবং এসএমএস আসবে। আর যদি টেলিটক প্যাকেজ কেনার না থাকে তাহলে আপনারা সেই এসএমএস পাবেন না। এসএমএস না পেলে বুঝে নিতে হবে আপনার টেলিটক প্যাকেজ 0।

আপনি যদি টেলিটক প্যাকেজ কিনতে চান তাহলে উপরে উল্লেখিত নাম্বারে ডায়াল করে টেলিটক প্যাকেজ কিনতে পারবেন। তাছাড়া অনেক সময়ই টেলিটক সিমে বিভিন্ন অফারের এসএমএস দেওয়া হয়। সেই এসএমএস অফার এর ডায়ালকৃত নাম্বার দেখে ডায়াল করে টেলিটক প্যাকেজ কিনতে পারবেন।

Table of Contents

টেলিটক সিম অফার- 2022; চেক নাম্বার, ব্যালেন্স এন্ড অল ইউএসএসডি (USSD ) কোড

বাংলাদেশের অন্যতম সেরা মোবাইল নেটওয়ার্ক টেলিটক 2021 এ সকল গ্রাহকদের জন্য ইন্টারনেট অফার, এসএমএস অফার, এবং টকটাইম অফার প্রকাশ করেছে। বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল নেটওয়ার্ক টেলিটকের সকল অফার এখানে উপলব্ধ। বাংলাদেশের সকল টেলিটক গ্রাহকগন কম দামে প্রয়োজনীয় অফার কিনতে প্রতিনিয়ত গুগলে সার্চ করছে।

আপনারা যদি টেলিটক সিমের এসএমএস, ইন্টারনেট এবং টকটাইম অফার খোঁজ করে থাকেন, তবে আপনারা সঠিক জায়গায় আছেন। টেলিটক সিমের সকল অফার এবং অজানা সকল ইউএসএসডি ( USSD ) কোড এখানে পাওয়া যাবে। টেলিটক সিম অপারেটর অফিশিয়াল পেজ হতে টেলিটক সিমের সকল তথ্য একসাথে একটি কনটেন্টে নিয়ে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেইসাথে বাংলাদেশের টেলিটক ব্যবহারকারীগণ একদিকে যেমন সার্ভিস পাবে, অন্যদিকে টেলিটক নেটওয়ার্ক ব্যবহারের মধ্য দিয়ে সকল প্রয়োজন মেটাতে পারবে।

Teletalk Internet Package

আপনারা জানেন যে, সচরাচর Teletalk sim ব্যবহার ছাড়াও সরকারি এবং বেসরকারি বিভিন্ন চাকরির আবেদন ফি প্রদান করার জন্য টেলিটক সিম ব্যবহার করা হয়।

আমাদের গুরুত্বপূর্ণ দর্শনার্থীরা যাতে অতি সহজে তাদের প্রয়োজনীয় সেবা পেতে পারেন। সেজন্য বাংলাদেশ টেলিকমিউনিকেশন শিল্প এবং টেলিটক নেটওয়ার্ক এর অফিসিয়াল পেজ হতে 2021 সালের আপডেট তথ্য আমরা একসাথে যুক্ত করেছি। যাতে টেলিটক সিম ব্যবহারকারীগণ যেকোনো বিষয়ে অন্য কোন লিঙ্কের সার্চ করার প্রয়োজন না পরে।

টেলিটক নাম্বার চেক, ব্যালেন্স চেক, কাস্টমার কেয়ার নাম্বার, ইমার্জেন্সি ব্যালেন্স, ব্যালেন্স চেক কোড, নাম্বার চেক বাই এসএমএস, হেল্প নাম্বার, টেলিটক সিম অফার, বন্ধ সিম অফার, সিম রেজিস্ট্রেশন, টেলিটক মাই প্লান, নেটওয়ার্ক আইডি, সিম অনলাইন অর্ডার, ইন্টারনেট অফার, এসএমএস অফার, টকটাইম অফার, এবং সর্বোপরি গুরুত্বপূর্ণ ইউএসএসডি ( USSD ) কোড এখানে সুন্দর ভাবে দেয়া আছে। আপনাদের কাঙ্ক্ষিত সেবা পেতে সমস্ত কনটেন্টটি পড়তে পারেন।

টেলিটক Teletalk এসএমএস প্যাক 2022

টেলিটক সীম ব্যাবহারকারীরা কম দামে এসএমএস প্যাক কিনতে পারেন। আপনার পছন্দের এসএমএস প্যাকটি যাচাই করুন-

মোট এসএমএস প্যাক মোট দাম সক্রিয় কোড code বৈধতা
100 এসএমএস প্যাক টাকা 10 * ১১১ * ১০ # 05 দিন
200 এসএমএস অফার টাকা ৫ * ১১১ * ৫ # 3 দিন

টেলিটক 100 এসএমএস প্যাক- 2022

টেলিটক সীম ব্যাবহারকারীরা 100 এসএমএস 10 টাকার বিনিময় ক্রয়ের জন্য নিচের তথ্যগুলো অনুসন্ধান করতে পারেন। ১০০ টি এসএমএস প্যাকের মেয়াদ শেষ হয় ৫ দিন।

  • এই অফারটি সক্রিয় করতে ডায়াল করুন * 111 * 10 #
  • এসএমএস করুন এবং কেনার জন্য লিখুন – টিএস এবং 111 নম্বরে প্রেরণ করুন।
  • টেলিটালকের এসএমএসের মেয়াদ শেষ হয় 05 দিন।
  • এই অফারের দাম 10 টাকা।
  • একাধিকবার কিনতে পারেন।
  • এই বান্ডিল এসএমএস অফারটি FnF নম্বরগুলিতে প্রযোজ্য নয়।
  • ভ্যাট, এসডি এবং এসসি প্রযোজ্য।

টেলিটক 200 এসএমএস প্যাক- 2022

আপনারা যদি টেলিটক সিম অফার এর 200 এসএমএস প্যাক টি গ্রহণ করতে চান তবে নিচের ফর্মটি অনুসরণ করা প্রয়োজন। 200 এসএমএস প্যাকটি গ্রহণের মেয়াদ 3 দিন শেষ হবে- যার অর্থ মূল্য মাত্র 5 টাকা Teletalk Internet Package

  • এই অফারটি পেতে ডায়াল করুন * 111 * 5 #
  • এসএমএস প্রেরণ করুন এবং কেনার জন্য লিখুন – বিএস এবং 111 নম্বরে পাঠান।
  • টেলিটেলের এসএমএস ব্যালেন্স পরীক্ষা করতে * 152 # ডায়াল করুন।
  • টেলিটালকের এসএমএস বান্ডেল প্যাকটির মেয়াদ 03 দিন শেষ।
  • দুর্দান্ত এই অফারটির দাম ৪,০০০ টাকা। ৫
  • আপনি একাধিকবার এই অফারটি কিনতে পারবেন।
  • এই বান্ডিল এসএমএস অফারটি FnF নম্বরগুলিতে প্রযোজ্য নয়।
  • ভ্যাট, এসডি এবং এসসি প্রযোজ্য।

Check> How to make money blogging [The ultimate guide 2022]

টেলিটক ইন্টারনেট অফার 2022

বর্তমানে এই ইন্টারনেটের দুনিয়ায় বা অনলাইন দুনিয়ায় মোবাইলে ডাটা না থাকলে কেমন যেন অসহায় মনে হয়! কম দামে সাশ্রয়ী মূল্যে আপনার পছন্দের ইন্টারনেট প্যাক কেনার জন্য টেলিটক মোবাইল অপারেটর 2021 সালের স্বাচ্ছন্দ্যের ইঙ্গিত প্রকাশ করেছে। Teletalk Internet Package

Check> 8 Ways To Make Your Money Work For You

প্রতিনিয়ত গুগলকে নানাবিধ প্রশ্নের সম্মুখীন হতে হয়। যার সমাধান অল্পসময়ে ইন্টারনেটের মাধ্যমে করা যায়। বিশ্বকে তথ্যপূর্ণ এবং সমৃদ্ধ করতে টেলিটক সিম কোম্পানি ইন্টারনেট বিশেষ অফার প্রদান করেছে -যা নিচে সংযুক্ত করা হয়েছে।

Internet offer Price BDT
And Recharge
USSD Code Validity
1GB 27 Tk *111*27# 7 Days
1GB 49 Tk *111*49# 30 Days
2GB 93 Tk *111*93# 30 Days
3GB 44 Tk *111*44# 5 Days
3GB 66 Tk *111*66# 10 Days
10GB 97 Tk *111*97# 10 Days
25 GB 198 Tk *111*198# 10 Days
30 GB 344 Tk *111*344# 30 Days

টেলিটক ইন্টারনেট প্যাকেজ 2022

আপনি যদি টেলিটক ইন্টারনেট প্যাকেজ 2021 সম্পর্কে জানতে চান, তবে এই পোস্টটি আপনার জন্যই। অনেকে আছেন যারা, টেলিটক ইন্টারনেট প্যাকেজ ক্রয়ের সিস্টেম অথবা প্রকৃত মূল্য জানেন না, তাদের জন্য এই সাব-টাইটেলটি সহায়ক হবে। Teletalk Internet Package

Check> Grow With Us Agency 3 Secrets That Will Help You Grow Your Agency

ইন্টারনেট প্যাক দাম বিডিটি
এবং রিচার্জ করুন
ইউএসএসডি কোড বৈধতা
100 এমবি 9 টাকা * 111 * 501 # 5 দিন
500 এমবি 25 টি কে * ১১১ * ৫০৩ # 30 দিন
1.5 জিবি 39 টাকা * 111 * 513 # 7 দিন
3.5 জিবি .৮ টাকা * 111 * 511 # 10 দিন
3 জিবি ১৩৯ টাকা * 111 * 531 # 30 দিন
5 জিবি 201 টাকা * 111 * 532 # 30 দিন
10 জিবি 301 টাকা * 111 * 550 # 30 দিন
20 জিবি 498 টাকা * 111 * 552 # 30 দিন
30 জিবি 649 টাকা * 111 * 553 # 30 দিন
45 জিবি 849 টাকা * 111 * 554 # 30 দিন

টেলিটক রিচার্জ অফার টকটাইম 2022

বাংলাদেশ টেলিকমিউনিকেশন টেলিটক সিমের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের টকটাইম অফার দিয়ে থাকে। টেলিটক মোবাইল অপারেটর অন্যান্য অপারেটর মত বিভিন্ন অফার দিয়ে গ্রাহকদের সেবা দিচ্ছে। যা জিপি অফার  রবি অফার এবং এয়ারটেল অফার এর মত সুনামধন্য। Teletalk Internet Package

আপনারা যদি কথার দুনিয়ায় নিজেকে ভাষাতে চান এবং টেলিটক সিমের টকটাইম বাড়ি সার্চ অফার গ্রহণ করতে চান তবে নিচের বক্স টি আপনার জন্য সহায়ক হবে। Teletalk Internet Package

প্যাকেজের নাম রিচার্জ করুন কল রেট বৈধতা
অপোরজিটা 29 টাকা যে কোনও স্থানীয় সংখ্যায় 60 পয়সা / মিনিট 7 দিন
শাহীন 99 টাকা যে কোনও স্থানীয় সংখ্যায় 60 পয়সা / মিনিট 30 দিন
প্রজন্মো 99 টাকা যে কোনও স্থানীয় সংখ্যায় 60 পয়সা / মিনিট 7 দিন
যৌবন 99 টাকা যে কোনও স্থানীয় সংখ্যায় 65 পয়সা / মিনিট 30 দিন

টেলিটক মিনিট অফার 2022

বলতে গেলে বর্তমানে সবারই টকটাইম মিনিটের চাহিদার ধারা প্রবল।টেলিটক ব্যবহারকারীগণ সাশ্রয়ী মূল্যে মিনিট অফার পাওয়ার জন্য মরিয়া হয়ে আছেন। টেলিটক মোবাইল অপারেটরের অফিশিয়াল পেজ হতে সংগ্রহীত মিনিট অফার গুলো নিম্নরূপ-

এসএল মূল্য (বিডিটি) * পরিমাণ বৈধতা ইউএসএসডি অ্যাক্টিভেশন এসএমএস অ্যাক্টিভেশন
টি.কে. 86 143 07 দিন * 111 * 86 # এম 86
টি.কে. 287 477 30 দিন * 111 * 287 # এম 287

Check> What do you require from a bank? A solid online presence

টেলিটক অল ইউএসএসডি ( USSD ) কোড 2022

ইউএসএসডি কোড যেকোনো মোবাইল অপারেটরের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পৃথক এক্টিভেশন কোড এর মাধ্যমে কোন অপারেটরের সমস্ত খুঁটিনাটি মজবুতভাবে জানা যায়। নিচের তথ্যগুলো গুরুত্ব সহকারে দেখলে, একজন ব্যবহারকারী যেকোনো ধরনের সমস্যার মুখোমুখি সমাধান করতে পারবেন। কোন গ্রাহক যেন যাবতীয় সমস্যার সমাধান করতে পারেন, তার জন্য টেলিটক অপারেটরের ইউএসএসডি কোড গুলো নিম্নে উপস্থাপন করা হলো। Teletalk Internet Package

টেলিটক নম্বর চেক কোড Teletalk Internet Package

* 551 # ডায়াল করুন।

টেলিটক ব্যালেন্স চেক কোড

 * 152 # ডায়াল করুন এবং আপনার ব্যালেন্সটি জানুন।

টেলিটক জরুরী ব্যালেন্স চেক কোড

 * 1122 # ডায়াল করতে হবে।

টেলিটক ইন্টারনেট / এমবি ব্যালেন্স চেক কোড

 * 152 # ডায়াল করুন। তারপরে একটি এসএমএস আপনার এমবি ব্যালেন্স প্রদর্শন করবে।

টেলিটক পোস্টপেইড ব্যালান্স চেক কোড

 * 152 #

টেলিটক সমস্ত পরিষেবা বন্ধ কোড

 “STOP ALL” টাইপ করুন তবে এটি 335 এ প্রেরণ করুন।

টেলিটক মিস কল সতর্কতা / এমসিএ অফ কোড

 TT<> Space<> MCA টাইপ করুন এবং এটি 2455 এ পাঠান

টেলিটক কাস্টমার কেয়ার/ Help Line ডায়াল কোড

*Help Line [Prepaid/Other Operator]: 01500121121-9

Teletalk internet offer list

বেশিরভাগ টেলিটক গ্রাহক এই বিষয়ে বেশ চিন্তিত যে তারা কোন Teletalk internet package ব্যাবহার করবেন।

SO, টেলিটক গ্রাহকদের এটি জানা দরকার যে তিনি টেলিটক সিমে কোন প্যাকজ ব্যাবহার করছেন।

আজাকে আমরা আপনাদের–

  • Regular Data Package
  • Teletalk Bornomala internet package
  • Teletalk Oporajita internet package
  • Agami Teletalk internet package

Teletalk Regular Data Package offer গুলি সাধারণ গ্রাহক গ্রাহকদের জন্য। বাকি তিনটি প্যাক স্টুডেন্টদের জন্য। রেগুলার প্যাক সম্পর্কে এই পোস্টে আলোচনা করা হবে।

How to buy internet in teletalk?

টেলিটক ইন্টারনেট অফার ২০২২ ক্রয় পদ্দতি অন্যান্য টেলিকম অপারেটরের চেয়ে সহজ এবং কম দামে Teletalk internet সর্বোচ্চ গতির রেগুলার ডাটাপ্যাক সমূহ তাদের গ্রাহকদের প্রদান করছে।

এই পোস্টে দেয়া Teletalk internet package 2022 ক্রয় করতে নিন্মে উল্লেখিত পদ্দতি অনুসরণ করতে হবে।

⇒ টেলিটক ইন্টারনেট প্যাক মূল্য সমস্ত কর সহ অন্তর্ভুক্ত।

⇒ আপনি নীচের যে কোনও একটি পদ্ধতির মাধ্যমে আপনার পছন্দসই ডেটা প্যাকটি ক্রয় করতে পারেন।

  • সারণীতে দেয়া নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করুন,
  • USSD অ্যাক্টিভেশন কোডটি ডায়াল করুন ,
  • আরও সহজে ক্রিয় করতে এসএমএস অপশনে সংক্ষিপ্ত কোডটি লিখে 111 নম্বরে প্রেরণ করুন ।

Exclusive Teletalk Data Pack list 

টেলিটক ডেটা প্যাক মূল্য/রিচার্জ USSD কোড শর্ট কোড মেয়াদ
১ জিবি ২১ টাকা *111*534# E21 ৩ দিন
১ জিবি ২৭ টাকা *111*27# E27 ৭ দিন
১ জিবি ৪৯ টাকা *111*49# DPSS1 ৩০ দিন
২ জিবি ৯৩ টাকা *111*93# E93 ৩০ দিন
৩ জিবি ৪৪ টাকা *111*44# P44 ৫ দিন
৩ জিবি ৬৪ টাকা *111*66# E66 ১০ দিন
১০ জিবি ৯৭ টাকা *111*97# E97 ১০ দিন
২৫ জিবি ১৯৮ টাকা *111*198# E198 ১০ দিন
৩০ জিবি ৩৪৪ টাকা *111*344# SP30 ৩০ দিন

 

Volume & Price মেয়াদ USSD কোড শর্ট কোড রিচার্জ
প্রিপেইড পোস্টপেইড
1GB টাকা 23 7 Days *111*611# B1 23 টাকা
1GB টাকা 46 30 Days *111*46# DPSS1 46 টাকা
2GB টাকা 85 30 Days *111*85# E85 85 টাকা
3GB টাকা 63 10 Days *111*63# E63 63 টাকা
5GB টাকা 97 10 Days *111*97# E97 97 টাকা
10GB টাকা 198 15 Days *111*198# E198 198 টাকা

Teletalk Regular internet Pack

টেলিটক রেগুলার ইন্টারনেট প্যাক সকল গ্রাহক সহজে ক্রয় করতে পারবেন। টেলিটক রেগুলার ইন্টারনেট প্যাক সমূহ আপনাদেরকে টেবিল আকারে দেয়া হল।

টেবিলে প্রিপেইড এবং পোস্টপেড সিমের জন্য আলাদা ভাবে শর্ট কোড প্রদান করা হল । টেলিটক ইন্টারনেট অফার গুলি থেকে আপনার পছন্দের অফারটি বেছে নিন।

Volume & Price   Validity   USSD Activation   Short Code Recharge to Activate
Prepaid Postpaid
60 MB টাকা 9 3 Days *111*501# D51 F51 9 টাকা
3 GB টাকা 33 3 Days *111*33# P33 Tk.33
250 MB টাকা 24 7 Days *111*503# D82 F82 24 টাকা
500 MB টাকা 39 10 Days *111*513# D52 F52 39 টাকা
2.5 GB টাকা 78 10 Days *111*511# D58 F58 78 টাকা
3 GB টাকা 201 30 Days *111*531# D31 F21 201 টাকা
5 GB টাকা 301 30 Days *111*532# D20 F20 301 টাকা
8 GB টাকা 391 30 Days *111*533# D25 F4 391 টাকা
10 GB টাকা 445 30 Days *111*550# D21 F22 445 টাকা
15 GB টাকা 649 30 Days *111*551# D22 F9 649 টাকা
20 GB টাকা 849 30 Days *111*552# D26 F28 849 টাকা
30 GB টাকা 1169 30 Days *111*553# D32 F31 1169 টাকা
45 GB টাকা 1669 30 Days *111*554# D33 F11 1669 টাকা
65 GBটাকা 2225 30 Days *111*555# D62 F26 2225 টাকা

Teletalk agami internet offer

হ্যালো বন্ধুরা, টেলিটক আগামি ইন্টারনেট প্যাকেজ যেখানে আমি আপনার টেলিটক আগামি সিমের ইন্টারনেট অফার গুলির বিষয়ে বিস্তারিত আলোচনা করব।

যারা Agami sim offer ব্যবহার করেন তারা দুর্দান্ত ইন্টারনেট অফার পেতে পারেন। চমৎকার সব Teletalk internet package তাদের জন্য অপেক্ষা করছে।

আপনি এখন টেলিটক আগামি সিমে ১ জিবি থেকে ১০ জিবি পর্যন্ত ইন্টারনেট অফার কিনতে পারবেন।

NOTE: টেলিটক 3G সিম বিক্রয়ের জন্য নয় – এটি অনলাইনে নিবন্ধের মাধ্যমে GPA- 5 প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়।

টেলিটক আগামি সিমে বৈশিষ্ট্য:

  • 1 জিবি ৪৩ টাকা  ( মেয়াদ ৩০ দিন)
  • 5 জিবি ৮৭ টাকা  ( ইন্টারনেটের মেয়াদ ১৫ দিন)
  • 10 জিবি ১৬৯ টাকা ( মেয়াদ 30 দিন)
Data pack
Active Code Validity Recharge
1GB 21 *111*600# 7 দিন
1GB offer 43 টাকা *111*601# 30 দিন
2GB 81 টাকা *111*602# 30 দিন
3GB 53 টাকা *111*603# 10 দিন
5GB 87 টাকা *111*605# 15 দিন
10GB 169 টাকা *111*610# 30 দিন

Teletalk bornomala internet offer

টেলিটক বর্ণমালা সিম অফার 2022: বর্ণমালা সিম সকল শিক্ষার্থীদের মাধ্যমে ফ্রি বিতরণ করে। প্রতিটি শিক্ষার্থী সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট অফার ব্যবহার করতে টেলিটক বোর্নমালা সিম নেয়।

এখানে রয়েছে চমৎকার সব বর্ণমালা সিম ইন্টারনেট অফারের তালিকা । নীচে এই তালিকাটি দেখুন –

বর্ণমালা সিমের বৈশিষ্ট্য:

  • 1 জিবি ২৩  টাকা , মেয়াদ ৭ দিন
  • 1 জিবি ৪৪ টাকা , মেয়াদ ৩০ দিন
  • 10 জিবি ১৭৯ টাতাক,ডেটার মেয়াদ 30 দিন ।
Data pack
Active Code Validity Recharge
1GB Tk.23 *111*611# 7 days
1GB Tk.44 *111*612# 30 days
2GB Tk.83 *111*613# 30 days
3GB Tk.59 *111*614# 10 days
5GB Tk.93 *111*615# 15 days
10GB Tk.179 *111*616# 30 days

Teletalk internet offer

টেলিটক দুর্দান্ত ইন্টারনেট অফার সহ আশ্চর্যজনক অফার এবং এসএমএস সরবরাহ করে। আপনি যদি টেলিটক পরিষেবা গ্রহণ করেন তবে আপনি দেখতে পাবেন যে এই অপারেটরের অনেকগুলি ইন্টারনেট, মিনিট এবং এসএমএস অফার রয়েছে।

এই অপারেটরের সুবিধা অন্যান্য মোবাইল অপারেটরগুলির চেয়ে ভাল। আপনি পরিষেবাগুলি ব্যবহার করে দেখতে পারেন –

টেলিটক অপরাজিটা ইন্টারনেট অফার

টেলিটক অপরাজিটা সিমটি শুধু মাত্র মহিলাদের জন্য। যে কোনও মহিলা এই টেলিটক সিমের জন্য নিবন্ধন বা আবেদন করতে পারবেন এবং কম দামে আরও বেশি Teletalk internet package পরিষেবা পেতে পারেন।টেলিটক বিনামূল্যে সিম প্রদান করবে তাদের।

  • আপনার জাতীয় পরিচয়পত্র
  • এবং ১ কপি রঙের ছবি জমা দিয়ে নিবন্ধভুক্ত করে এই সিম ক্রয় করতে পারেন ।
  • আপনি দুর্দান্ত ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

অপরাজিটা সিমটি বৈশিষ্ট্য ও শর্ত:

Teletalk 1gb offer

  • এই অফারে আপনি ১ জিবি পাচ্ছেন মাত্র ৮ টাকায়
  • সিম সক্রিয় করার পরে কেবল প্রথম 3 মাসের জন্য,
  • মেয়াদ 7 দিনের।

Teletalk 2gb offer

  • ২ জিবি ৩৬ টাকা
  • যে কোনও সময় ক্রয় করা যায় এই ইন্টারনেট
  • মেয়াদ ৭ দিন।

Teletalk 2gb offer

  • 10 জিবি ১৪৯ টাকা
  • সর্বদা কেনা যায়
  • ডেটার মেয়াদ ১০ দিন।

Teletalk 1 GB 89 taka 

  • 1 জিবি ৮৯ টাকা,
  • সক্রিয় করতে ৮৯ টাকা রিচার্জ করুন,
  • মেয়াদ ৩০ দিন।

Teletalk internet and minute offer

টেলিটক ১৯৯ টাকা অফার 

  • 2 জিবি ইন্টারনেট ,
  • 300 মিনিট,
  • 100 এস এম এস ( যে কোনও অপারেটর ),
  • ১৯৯ টাকা রিচার্জ করুন ,
  • অথবা ডায়াল করুন * 111 * 199 #

আপনি প্রথম 3 মাস 1 জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারেন মাত্র 8 টাকা।

Teletalk oporajita internet package লিস্ট
Data pack
Active Code Validity Recharge
1GB 8 Taka 7 days *111*8#
1GB 18 Taka 3 days *111*18#
2GB 36 Taka 7 days *111*36#
10GB 149 Taka 15 days *111*149#
1GB 89 Taka 30 days Rech. 89 Taka
2GB 199 Taka 30 days *111*199#

Teletalk internet package 2020 অথবা টেলিটক ইন্টারনেট অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে গুরে আসুন টেলিটক অফিশিয়াল www.teletalk.com.bd ওয়েবসাইট থেকে ।

টেলিটক ইন্টারনেট অফার শর্তাবলী-

  • উল্লেখিত তালিকা থেকে আপনার পছন্দের প্যাকেজটি বেছে নিতে তার কোডটি লিখে এসএমএস করুন 111 নম্বরে
  • ক্রয়কৃত প্যাকেজের কতোটুকু ব্যবহার করেছেন ।অবশিষ্টাংশ ও তার মেয়াদ জানতে ডায়াল করুন *152# অথবা u লিখে এসএমএস করুন 111 নম্বরে
  • রিচার্জ ট্রিগারের সমান পরিমাণ টাকা রিচার্জ করলে সংশ্লিষ্ট ডাটাপ্যাকটি সরাসরি চালু হয়ে যাবে।
  • নির্ধারিত প্যাকেজশেষে ১পয়সা/১৫KB টাকা হারে চার্জ কাটা হবে (অপরাজিতা প্যাকে ১ পয়সা/৩০KB)
  • যে কোন ডাটা প্যাক ব্যবহারের সময় সীমার মধ্যে পুনরায় একই প্যাকেজ সাবস্ক্রাইব করলে আগের অব্যবহৃত প্যাকেজ ভলিউম নতুন ক্রয়কৃত প্যাকেজের সাথে যুক্ত হবে
  • এসএমএস চার্জ ফ্রি।

In conclusion,

Teletalk internet package 2022 সারণি থেকে আপনার পছন্দের অফারটি কিনতে যদি কোন সমস্যা হয় তবে আমাদের কমেন্ট করে জানাবেন । আপনার মূল্যবান কমেন্ট এর জবাব দিয়ে আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব ।

টেলিটক প্যাকেজ পরিবর্তন করার নিয়ম টেলিটক ১৭ টাকায় ২ জিবি টেলিটক কল রেট টেলিটক নাম্বার দেখার উপায় টেলিটক এমবি অফার টেলিটক অপরাজিতা ৮ টাকায় ১ জিবি কেনার নিয়ম টেলিটক সিম 4g করার নিয়ম টেলিটক মিনিট অফার

35 thoughts on “টেলিটক সিমের ইন্টারনেট প্যাকেজ দেখার নিয়ম 2022”

  1. Yesterday, while I was at work, my sister stole my iphone and tested
    to see if it can survive a twenty five foot drop, just so she can be a
    youtube sensation. My iPad is now broken and she has 83 views.
    I know this is completely off topic but I had to share it with someone!

    Reply
  2. Undeniably believe that whuch you stated. Your favorite justification seemed to be on the net the simplest thing to
    be aware of. I say to you, I definitely get irked while people thiunk about worries that tey just do not know
    about. You managed to hit the nail upon the top and also
    defined out the whole thing without having side-effects ,
    people could takoe a signal. Will likely be bck to get more.
    Thanks

    Reply
  3. Wow! This blog looks exactly like my old one! It’s on a completely different subject but it has pretty much the same layout and design. Outstanding choice of colors!

    Reply
  4. Hey! This is my 1st comment here so I just wanted to give a quick shout out and tell you
    I treuly enjoy reading your blog posts. Can you recommend any other blogs/websites/forums that cover the same subjects?
    Many thanks!

    Reply
  5. Hey there! I realize this is kind of off-topic but I needed to ask.

    Does managing a well-established website such as yours require a
    large amount of work? I’m completely new to operating a blog but I do write
    in my journal everyday. I’d like to start a blog so I can share my own experience and views online.

    Please let me know if you have any kind of ideas or tips for new aspiring
    blog owners. Appreciate it!

    Reply
  6. Dari begitu banyak keuntungan main game slot gopay 24 jam bisa dipercaya di Situs
    Kami, Kami mempermudah anda melakukan negosiasi, bisa ditonton dari beberapa bank yang kami persiapkan seperti Bank
    mandiri, Bank BCA, Bank BNI, Bank BRI serta Danamon. Kami sajikan slot deposit gopay 5000 seperti Telkomsel
    serta XL. Kami terima deposit slot gopay 24 jam bisa dipercaya, ovo dan dana.
    Di sini kami betul-betul memberi dukungan permainan situs
    slot gopay hinga sajikan banyak cara buat
    kerjakan deposit slot melalui gopay. Judi deposit melalui gopay kami terhitung sangat
    murah dengan minimal deposit sebatas 5000 serta potongan 20% buat segalanya provider
    gopay yang udah kami sediakan. Pastilah dengan demikian kami banyak mendapatkan hasil
    yang bagus dengan sejumlah rujukan yang udah diberikan oleh anggota kami yang sangat terbantu yang udah kami laksanakan. Judi slot deposit gopay
    5000 ini sedang betul-betul hits dan ternama lantaran itu ini tak jadi
    kebinggungan anda apabila situs judi online gopay ini menjadi ramai di golongan terkhususnya di tanah air indonesia.

    Reply
  7. Turkey Hair Expert provides high quality and safe hair transplant in Turkey at
    its contracted premier clinic, using the most advanced techniques and technologies.
    With a patient-centric and ethical approach, Turkey Hair Expert offers
    high-quality hair transplantation in Turkey with its experienced doctors and
    medical team.

    Reply
  8. Hello! I just wanted to ask if you ever have any trouble
    with hackers? My last blog (wordpress) was hacked and I ended up losing many months of hard work due
    to no data backup. Do you have any solutions to protect against hackers?

    Reply
  9. I’m extremely inspired with your writing talents as neatly as with the format
    to your weblog. Is this a paid subject or did you customize it your
    self? Anyway stay up the excellent quality writing, it is
    rare to look a nice blog like this one today..

    Reply

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.