ভিডিও দেখে টাকা ইনকাম করার 5টি উপায় । Earn money by watching videos

ভিডিও দেখে টাকা ইনকামঃ আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম (Earn money by watching videos) করতে পছন্দ করেন, তবে কেন এর জন্য টাকা আয় করবেন না?

অনলাইনে ভিডিও দেখে আয় করার খুবই ভালো ২০টি মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট রয়েছে। যা আপনাকে ভিডিও এবং টিভি দেখার জন্য অর্থ প্রদান করবে।

আপনি যদি আমাদের আজকের লেখাটির সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়েন এবং আপনার পছন্দের একটি ওয়েবসাইট অথবা অ্যাপস পছন্দ করে কাজ শুরু করেন, তাহলে এখান থেকে আপনি ভিডিও দেখার মাধ্যমে সহজেই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার বেস্ট ২০টি মোবাইল অ্যাপস ও ওয়েবসাইটের মধ্যে আপনার জন্য কোন Mobile App ও Website সবচেয়ে প্রয়োজনীয়। বা কোন মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট আপনার ভালো লাগে, তা ঠিক করতে নিচের সাইটগুলির প্রত্যেকটি একবার করে ভিজিট করে দেখুন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার সহজ উপায়ঃ

অনলাইনে ভিডিও দেখে আয় করার জন্য প্রতিটি ওয়েবসাইটের আলাদা আলাদা নিয়ম বা বৈশিষ্ট্য রয়েছে।

সুতরাং, অনলাইনে ভিডিও দেখে আয় করার জন্য আপনার কোন ওয়েবসাইটটি ভালো লাগছে। তা ঠিক করতে সবগুলো সাইট একবার করে পরিক্ষা করে দেখতে পারেন।

১। Swagbucks

Swagbucks Earn money by watching videos

অনলাইনে অর্থ উপার্জন করার অন্যতম সহজ উপায় হলো Swagbucks। ওয়ার্ল্ড নিউজ, স্পোর্টস হাইলাইটস এবং অন্যান্য থিমযুক্ত ভিডিও থেকে শুরু করে বিভিন্ন ভিডিও দেখার জন্য আপনি অর্থ উপার্জন করতে পারবেন। এমনকি স্পনসর করা ভিডিওগুলি দেখার জন্য অর্থ প্রদান করে থাকে Swagbucks ।

ভিডিও দেখার জন্য অর্থ প্রদানের পাশাপাশি আপনি ওয়েব সার্ফিং এবং এমনকি অনলাইনে শপিংয়ের মাধ্যমেও অর্থ উপার্জন করতে পারেন। অনলাইনে ছোট কাজ করে অর্থ উপার্জনের জন্য Swagbucks সাইটটি খুবই জনপ্রিয় এবং অনেক পুরাতন ওয়েবসাইট।

২। InboxDollars

InboxDollars Earn money by watching videos
InboxDollars আপনাকে দৈনিক ভিত্তিতে বিভিন্ন সংক্ষিপ্ত ভিডিও দেখে অর্থ উপার্জনের অনুমতি দেয়। শীর্ষ ওয়েবসাইট Swagbucks এর মত জনপ্রিয় ওয়েবসাইটের মধ্যে একটি InboxDollars।

আপনি বিভিন্ন জরিপ সমাপ্ত করে, অনলাইন গেমস খেলে এবং প্রচারমূলক অফারে Sing up করে এই ওয়েবসাইট থেকে  অর্থ উপার্জন করবেন।

InboxDollars থেকে প্রেরিত স্পনসর করা ইমেলগুলি খোলার জন্যও আপনি দৈনিক অর্থ উপার্জন করতে পারেন। আপনি Swagbucks এর বিকল্প হিসেবে এটি পছন্দ করতে পারেন।

কারণ আপনি এখানেও আপনি Swagbucks এর মতো কাজগুলো করে আয় করতে পারেন। এখানে অতিরিক্ত কিছু ফিচার রয়েছে। যেগুলো আপনার ইনকামকে আরও বেশি বৃদ্ধি করতে সাহায্য করে।

কিভাবে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়?

এমন কিছু ওয়েবসাইট বা অ্যাপ রয়েছে যেগুলো থেকে মোবাইলের মাধ্যমে ভিডিও দেখে অথবা কম্পিউটার মাধ্যমে ভিডিও দেখে অনলাইন থেকে সহজেই অর্থ উপার্জন করা সম্ভব।

এখানে আমরা এমন কিছু উপায় সম্পর্কে আলোচনা করেছি, যেগুলো আপনি অনুসরণ করলে ১০০% অর্থ উপার্জন করতে পারবেন।

3। Watch Netflix

Watch Netflix
সর্বাধিক জনপ্রিয় সাবস্ক্রিপশন ভিডিও স্ট্রিমিং পরিষেবা হিসাবে ‘Netflix’ গ্রাহকদের সঠিক সুপারিশ প্রদানের জন্য তাদের প্রোগ্রামিংটি দেখার জন্য এবং ট্যাগ করার জন্য এফিলিয়েট ইনকাম প্রদান করে থাকে।

4। Viggle

Viggle
Viggle-এ আপনার প্রিয় টিভি শো গুলি দেখার জন্য অর্থ উপার্জনকে সহজ করে তোলে। নেটফ্লিক্স, অ্যামাজন বা হুলুতে টিভি দেখার সময় বা স্ট্রিমিংয়ের সময় আপনাকে যা করতে হবে তা হলো “অ্যাপ্লিকেশনটিতে আলতো করে চাপ দিয়ে” ভিডিও দেখতে থাকবেন। এজন্য আপনি প্রতি মিনিটে একটি প্লাস এবং কোনও বোনাস উপার্জন করবেন।

কিছু শো 10x বোনাস দেয়। যা আপনাকে প্রতি মিনিটে 10 point উপার্জন করতে দেয়। ভিডিওগুলি মজাদার করার জন্য Viggle শোতে গেমস এবং আরও বেশি পয়েন্ট অর্জন করার জন্য আপনার বন্ধুদের সাথে ইন্টার-অ্যাক্ট করার সুযোগ দেয়।

এমনকি Viggle আপনার বর্তমান পছন্দগুলি ছাড়াও নতুন শো দেখার জন্য অতিরিক্ত পয়েন্ট সরবরাহ করবে। Viggle দিয়ে দেখা শুরু করতে আপনার একটি অ্যান্ড্রয়েড বা অ্যাপল ডিভাইস থাকা খুবই প্রয়োজন।

5। Nielsen Digital Voice 

বর্তমান সময়ে যেহেতু অনেক পরিবার টিভি এর পরিবর্তে অনলাইনে টিভি-শো এবং ভিডিও শুরু করছেন, তার জন্য এই চাহিদাকে আরও মজাদার করতে Nielsen Digital Voice।

আপনাকে 8. Nielsen অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইসে ইনস্টল করার মাধ্যমে আপনি অনলাইনে জনপ্রিয় কি কি দেখছেন তা বিশ্বকে সহজেই জানানোর সুযোগ দেয়।

ভিডিও দেখার জন্য পুরষ্কার অর্জনের পাশাপাশিই আপনি আপনার অতিরিক্ত ওয়েব ভিজিটরের জন্যও পুরস্কৃত হবেন।

Earn $5.00 Per YouTube Video You Watch (Earn Money Watching YouTube Videos)

Earn money by watching videos

can i earn money by watching youtube videos earn money by watching videos philippines 2021 how to earn money by watching youtube video watch video and earn money in india earn money by watching videos philippines 2020 watch video earn money app get paid to watch youtube videos paypal get paid to watch videos paypal

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.